খোলা ডাক

খোলা ডাক

খোলা ডাক ডিসেম্বর ২০১৭

আমার প্রেরণা
আমার জীবনের সবচেয়ে বড় আশা আমি একজন কবি হবো। আমার এই আশার পেছনে কোন বিশেষ ব্যক্তি উৎসাহ প্রেরণা দেয়ার মত নেই কিন্তু কিশোরকণ্ঠ আমাকে সেসব উৎসাহ প্রেরণা নিঃস্বার্থভাবে দিয়ে যাচ্ছে। আমি কিশোরকণ্ঠ থেকে অনেক প্রেরণা পেয়েছি। কিশোরকণ্ঠের প্রতিটা বিভাগের লেখা পড়ে সত্যি আমি মুগ্ধ।
গোলাম আজম, মিঠাপুকুর, রংপুর

ধন্যবাদ তোমাকে
আমি কিশোরকণ্ঠের একজন নতুন পাঠক। এটা পাঠ করে আমি এক নতুন জ্ঞানের জগতে পদার্পণ করি। এটি আমার জীবনের সাথে আত্মার মতো মিশে রয়েছে। ধন্যবাদ তোমাকে হে কিশোরকণ্ঠ তুমি রয়েছো মোর হৃদয়ের মণিকোঠায়। বেঁচে থাকো চিরদিন এই কামনাই করি।
জি এম নিলয় শিকদার
হাজরাগাতী, ঝালকাঠি

সাফল্যের সন্ধানে
কিশোরকণ্ঠ আমার জীবনের সর্বোত্তম পত্রিকা সে আমাকে জ্ঞানের আলো দেখিয়ে নিয়ে যায় স্বপ্নের দেশে, যেখানে পাওয়া যায় সাফল্য। ফলে কিশোরকণ্ঠ পড়ে আমি যা জানতে পারি তা হলো কুরআনের আলো, হাদিসের আলো, অনুশীলন, গল্প, উপন্যাস ইত্যাদি। কিশোরকণ্ঠ প্রতিনিয়তই আমাকে সাহায্য করছে সাফল্যের স্বর্ণশিখরে পৌঁছাতে। কিশোরকণ্ঠ আমার সুসময়ের নয় বরং আমার অসমের বন্ধু। এ জন্য কিশোরকণ্ঠের সব লেখক ও সংশ্লিষ্ট সবাইকে মোবারকবাদ জানাই এবং তার সাথে আমি আশা করি, কিশোরকণ্ঠ একদিন আমাকে সাফল্যের সর্বোচ্চ চূড়ায় নিয়ে পৌঁছাবে।
এইচ এম মনির হোসাইন
সোনাইমুড়ী, নোয়াখালী

অবসর সময়ের বন্ধু
আমি কিশোরকণ্ঠের একজন নিয়মিত পাঠক, কিশোরকণ্ঠের জন্য মাস শেষ হলেই ব্যস্ত হয়ে পড়ি, আমার এক বন্ধু অবসর সময় কিভাবে কাটাবে তার মাথায় ধরে না, কিন্তু তার গল্প সায়েন্স ফিকশন হাসির কথা এগুলো তার ভালো লাগে। আমি তাকে বললাম যে, কিশোরকণ্ঠের মধ্যে এগুলো সব রয়েছে। সে বিশ্বাস করতেই পারল না জুন মাসের সংখ্যাটি এনে দিলাম। সংখ্যাটি সে পুরো পাঠ করে এত খুশি হলো যা বলতে গেলে আনন্দে আত্মহারা এবং বলল এটা আমার অবসর সময়ের বন্ধু।
মো: মনির হোছাইন
সোনাইমুড়ী, নোয়াখালী

অনেক শেখায় কিশোরকণ্ঠ
কিশোরকণ্ঠ আমাদের শেখায় কিভাবে পড়াশোনা করলে জীবনে উন্নতি করা যাবে। কিভাবে ভালো ছাত্র হওয়া যাবে। তাই আমি কিশোরকণ্ঠ পড়ি, কিশোরকণ্ঠ পড়ে আমি অনেক কিছু শিখেছি। তাই আমি পড়াশুনার ফাঁকে ফাঁকে কিশোরকণ্ঠ পড়ি।
সুজন মাহমুদ নূর
রাজীবপুর, কুড়িগ্রাম

শ্রেষ্ঠ পত্রিকা
আমি কিশোরকণ্ঠের একজন নিয়মিত পাঠক। আমি গল্পের বই পড়তে ভালোবাসি। তাই যখন যে বই পাই তাই পড়ি। কিন্তু অন্য সব বই থেকে এখন আমার সবচেয়ে ভালো লাগে কিশোরকণ্ঠ। প্রতি মাসে কিশোরকণ্ঠ না পেলে আমার ভালো লাগে না। কিশোরকণ্ঠের মাধ্যমে আমি জানতে পেরেছি অনেক কিছু। আর তাই, কিশোরকণ্ঠ আমার জীবনের শ্রেষ্ঠ পত্রিকা।
এলিনা ইসলাম প্রাপ্তি
সাগরিয়া, হাতিয়া
                        
আপনার মন্তাব্য লিখুন
অনলাইনে কিশোরকন্ঠ অর্ডার করুন
লেখকের আরও লেখা

সর্বাধিক পঠিত

আর্কাইভ

আরও পড়ুন...

CART 0

আপনার প্রোডাক্ট সমূহ