খোলা ডাক

খোলা ডাক

খোলা ডাক মার্চ ২০১৭

অপেক্ষায় থাকি
প্রিয় পত্রিকা মাসিক নতুন কিশোরকণ্ঠ পাওয়ার অপেক্ষায় থাকি। একটি পড়া শেষ করে ভাবি আরেকটা কখন আসবে। এই পত্রিকার প্রতিটি বিভাগই আমার ক্যারিয়ার গঠনের ক্ষেত্রে আমাকে আন্দোলিত করে তোলে।
মো: মহিবুর রহমান
মুড়িয়াউক, হবিগঞ্জ

লেখার চেষ্টা করি
আমি কিশোরকণ্ঠের একজন মুগ্ধ পাঠক। নতুন কিশোরকণ্ঠের প্রতিটি লেখাই ভীষণ ভালো লাগে। আর মনোযোগের সাথে পড়ার চেষ্টা করি। এমনকি মাস শেষ হতে না হতেই প্রতীক্ষায় থাকি আমার প্রিয় পত্রিকা কখন পাবো। যা হোক, ঝাঁপি থেকে সম্পাদক ভাইয়ার উৎসাহব্যঞ্জক কথায় লিখতে শুরু করি। আলহামদুলিল্লাহ যদিও লেখক নই, তবুও লেখার চেষ্টা করি। এবং লিখে মজা পাই।
হোসাইন আহম্মদ মৌজুদী
তাহিরপুর আলিম মাদ্রাসা, নবিগঞ্জ, হবিগঞ্জ

মনে কত শূন্যতা
আমি কিশোরকণ্ঠের একজন নিয়মিত পাঠক। আমার কাছে মোট আশিটির বেশি পুরাতন সংখ্যা আছে। তা আমি মাঝে মাঝে পড়ি। আমার কাছে সবচেয়ে ভালোলাগে কুরআনের আলো, হাদিসের আলো, হাসির বাক্স, ছড়া-কবিতা, বলতে পারো প্রভৃতি। প্রত্যেক মাসেই দ্রুত সকল বিষয় পড়ে শেষ করি। কোন মাসে কিশোরকণ্ঠ পড়তে না পারলে মনের মাঝে শূন্যতা বিরাজ করে। আমি আল্লাহর কাছে দোয়া করি যতদিন বাংলাদেশ থাকবে ততদিন যেন কিশোরকণ্ঠ থাকে।
কছিরুল ইসলাম
হাড়িভাসা, পঞ্চগড় সদর  পঞ্চগড়
আলোর জ্যোতি
ছোট্ট বেলায় আমার বড় ভাই বাইরে থাকত। এই আশায় থাকতাম ভাই কখন বাসায় আসবে। কারণ যখন সে আসত তখন সঙ্গে নিয়ে আসত আমার বন্ধু কিশোরকণ্ঠ। বড় ভাই বাসায় এলে আগে ব্যাগে খোঁজ করি কিশোরকণ্ঠ আছে কিনা। এখনো প্রতি মাসে এই পত্রিকাটি পড়ছি। আমি ধন্যবাদ জানাই কিশোরকণ্ঠ যারা প্রকাশ করে এবং লেখালেখি করে।
আবুল হোসাইন
হরিপুর, ঠাকুরগাঁও

কিশোরকণ্ঠের জন্য
আমি কিশোরকণ্ঠের একজন নিয়মিত পাঠক। কিশোরকণ্ঠের প্রতিটি বিষয় আমার অত্যন্ত ভালো লাগে। মাসের প্রথম কিশোরকণ্ঠ না পেলে আমার মন আনচান করে। কবে প্রিয় পত্রিকাটি পাবো। আজকাল অশ্লীল ও কুরুচিপূর্ণ পত্রিকার মাঝে কিশোরকণ্ঠ এক আলোর নক্ষত্র। তাই আমার পক্ষ থেকে কিশোরকণ্ঠ পরিবারকে লাল গোলাপ শুভেচ্ছা।
মো: লাবীব মোর্শেদ
হাড়িভাসা, পঞ্চগড়

ভালো লাগা
কিশোরকণ্ঠ আমার প্রিয় পত্রিকা। যার প্রতিটি বিভাগ আমার ভালো লাগে। কিশোরকণ্ঠ পাঠের মধ্য দিয়েই আমার লেখালেখিতে প্রবেশ। প্রিয় কিশোরকণ্ঠ পাঠের মধ্য দিয়ে জাগ্রত হয় দেশপ্রেম আর নৈতিক মূল্যবোধ। তাই সত্য ও সুন্দরের সাথে কিশোরকণ্ঠ এগিয়ে যাক তার লক্ষ্যে।
মো: আসিফ, মধুখালী, ফরিদপুর

অসাধারণ
২০০৮ সালে আগস্ট মাসে আমার এক বন্ধু আমাকে কিশোরকণ্ঠ উপহার দেয়। সেই থেকে আমি এর নিয়মিত পাঠক হয়ে যাই। প্রত্যেক মাসের শুরু থেকে কিশোরকণ্ঠের জন্য অপেক্ষায় থাকি। তারপর যখন হাতে পাই তখন শুরু থেকে শেষ পর্যন্ত পড়ে ফেলি। এমন একটি অসাধারণ পত্রিকা আমাদের মতো কিশোরদেরকে উপহার দেয়ার জন্য কিশোরকণ্ঠ পরিবারকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।
মো. লাবিব হাসান
সদর, ময়মনসিংহ

অতুলনীয়
কিশোরকণ্ঠ সত্যিই অন্যান্য পত্রিকার মাঝে অতুলনীয়। এর প্রতিটি বিভাগে থাকে জ্ঞানের পরশ, যা আমাদের জ্ঞান বিকাশের পাশাপাশি সত্য পথে চলার অনুপ্রেরণা সৃষ্টি করে। মেধা বিকাশের জন্য রয়েছে কিশোরকণ্ঠের আরো নানা রকমের আয়োজন।
এ জন্য বলি আমার প্রিয় পত্রিকা কিশোরকণ্ঠ তুমি অতুলনীয় হে আমার কিশোরকণ্ঠ।
সালাহ উদ্দিন হাসান
জুড়ী, মৌলভীবাজার
                        
আপনার মন্তাব্য লিখুন
অনলাইনে কিশোরকন্ঠ অর্ডার করুন
লেখকের আরও লেখা

সর্বাধিক পঠিত

আর্কাইভ

আরও পড়ুন...

CART 0

আপনার প্রোডাক্ট সমূহ