খোলা ডাক

খোলা ডাক

খোলা ডাক মে ২০১৯

আদর্শের কাণ্ডারি আমি কিশোরকণ্ঠের একজন নিয়মিত পাঠক। ২০১৪ সালের জুন সংখ্যা থেকে আমি এটি পাঠ করা শুরু করেছি। আর মাসিক পত্রিকা হিসেবে কিশোরকণ্ঠের সাথেই আমার প্রথম পরিচয়। দীর্ঘ দিনের অভিজ্ঞতা থেকে আমি উপলব্ধি করতে পেরেছি যে, কিশোরকণ্ঠের প্রতিটি পাতায় রয়েছে জ্ঞানের সমাহার। বিশেষ করে কুরআনের আলো, হাদিসের আলো, আদর্শ কিশোর গড়ার কারিগর। আমি কিশোরকণ্ঠ প্রচারের মাধ্যমে পেয়েছি বেশ কিছু আদর্শ বন্ধুর সন্ধান। তাই, আমার প্রথম পরিচয়ের আদর্শ পত্রিকা কিশোরকণ্ঠের আগামীর পথচলা হোক সুগম। মহান প্রভুর কাছে এই প্রার্থনা করছি ।

মাহমুদুল হাসান, রাজাবাড়ীয়া, নলছিটি, ঝালকাঠি

কিশোরকণ্ঠ আমার জীবনসাথী আমি নিয়মিত কিশোরকণ্ঠ পাঠ করি। আমি কিশোরকণ্ঠের পাগলও বটে। আমি যখন কিশোরকণ্ঠ পাই তখন খেলাধুলার বিভাগটা পড়ি, কারণ আমি খেলাপাগল। তারপর পুরো বই আস্তে আস্তে পড়ি। যখন আমার মন খারাপ থাকে আমি তখন কিশোরকণ্ঠ পাঠ করি, তাতে আমার মন আনন্দে ভরে যায়। তাই আমি মহান আল্লাহর নিকট প্রার্থনা করি আমি যেন সারা জীবন কিশোরকণ্ঠ পাঠ করতে পারি। কিশোরকণ্ঠকে আমি আমার জীবনসাথী মনে করি। আর ধন্যবাদ জানাই কিশোরকণ্ঠ পরিবারকে প্রতি মাসে কিশোরকণ্ঠ আমার কাছে পৌঁছে দেয়ার জন্য।

শামীম মাশরাফি, চৌদ্দগ্রাম, কুমিল্লা

নতুন বন্ধু আমার ইমরান ভাইয়া একদিন আমাকে একটি পত্রিকা এনে দিয়েছিল। তখন আমি সেটা পড়িনি। পরে যখন সেটা পড়লাম তখন নতুন এক বন্ধু খুঁজে পেলাম। আমি এখন পর্যন্ত কিশোরকণ্ঠের ৫টি সংখ্যা পড়েছি। তাতে খুবই ভালো লেগেছে। সেই থেকে আমার পড়ার সাথী হয়ে গেছে কিশোরকণ্ঠ।

লিমা আক্তার, উত্তম হাজিরহাট, রংপুর

প্রিয় বন্ধু সবার জীবনে অনেক বন্ধু থাকে, আমার জীবনেও অনেক বন্ধু আছে। তাদের মধ্যে সবচেয়ে প্রিয়বন্ধু হলো কিশোরকণ্ঠ। এই বন্ধু আমাকে অনেক প্রেরণা জুগিয়ে সাহায্য করেছে। আমি যখন প্রতি মাসে কিশোরকণ্ঠ হাতে পাই তখন মনে হয়, আমি পাখির মত নীল আকাশে ডানা মেলে উড়তে থাকি। আমি চাই এই বন্ধু যেন সারা জীবন আমার পাশে থেকে অনুপ্রাণিত করে।

রবিউল আওয়াল, রানীনগর, চাঁপাইনবাবগঞ্জ

আপনার মন্তাব্য লিখুন
অনলাইনে কিশোরকন্ঠ অর্ডার করুন
লেখকের আরও লেখা

সর্বাধিক পঠিত

আর্কাইভ

আরও পড়ুন...

CART 0

আপনার প্রোডাক্ট সমূহ