Home নিয়মিত খোলা-ডাক খোলা ডাক

খোলা ডাক

ভীষণ ভালোবাসি
আমার বন্ধুদের কাছ থেকে অনেক বার শুনেছি তারা একটি মজাদার মাসিক পত্রিকা পড়ে। আমি আমার এক বন্ধু থেকে একদিনের জন্য বই নিয়েছি। এবং তা পড়লাম খুব ভালো লাগলো। তারপর থেকে আমিও এই মাসিক পত্রিকা পড়তে আগ্রহী হয়ে পড়লাম। এখন আমি নিয়মিত নতুন কিশোরকণ্ঠ পড়ি।

মো: এ কে আর খান
হাজিরপাড়া, লক্ষ্মীপুর

জ্ঞানের সাগর
২০১৬ সালের মে মাস থেকে আমি কিশোরকণ্ঠের একজন নিয়মিত পাঠক। দিন দিন কিশোরকণ্ঠ আমার এক পরম বন্ধুতে পরিণত হয়েছে। প্রতি মাসে কিশোরকণ্ঠ হাতে পাওয়ার সাথে সাথেত প্রথমেই হারিয়ে যাই এর গভীরে এবং খুঁজতে থাকি আমার জ্ঞানের পরিধি বৃদ্ধির জন্য নতুন কী আছে এর মাঝে। আমার কাছে মনে হয় এ যেন এক জ্ঞানের সাগর। কারণ, এর মাধ্যমে জানতে পার বিভিন্ন দেশের পরিচয়, প্রাণিজগৎ, বনাঞ্চলের পরিচয়, সায়েন্স ফিকশন, খেলাধুলার খবর ইত্যাদি। তাই এর দ্বারা বাড়ছে আমাদের জ্ঞানের পরিধি। লেখার সুযোগ থাকায় হচ্ছে জ্ঞান বিকশিত।
দোয়া করি, যুগ যুগ ধরে কিশোরকণ্ঠ জ্ঞানের আলো ছড়িয়ে দিক সবার মাঝে।

ফয়সাল আহমেদ, বিনয়কাঠি, ঝালকাঠি

অসাধারণ পত্রিকা
নতুন কিশোরকণ্ঠ শিশু-কিশোরদের মেধাবিকাশে ব্যাপক ভূমিকা রাখছে। এ থেকে শিশু ও কিশোর বন্ধুগণ নানা অজানা বিষয়ে জানতে পারছে। আসলে কী ভাষায় যে নতুন কিশোরকণ্ঠের প্রশংসা করব, তা বুঝতে পারি না। এটি একটি অসাধারণ পত্রিকা।

মুজাহিদুল ইসলাম
নয়াবাজার, জুড়ী, মৌলভীবাজার

অকৃত্রিম বন্ধু
জীবন চলার পথে আমার প্রাণের বন্ধু হলো কিশোরকণ্ঠ। আমি দীর্ঘ প্রায় ২ বছর ধরে কিশোরকণ্ঠের নিয়মিত গ্রাহক। আমি জীবনে কিশোরকণ্ঠ ছাড়াও অন্যান্য ম্যাগাজিন বই পড়েছি কিন্তু কিশোরকণ্ঠের মতো এত সুন্দর বই আর পড়িনি। আর এত মজাও পাইনি। কিশোরকণ্ঠ আমার অকৃত্রিম বন্ধু।

সাবিহা মজুমদার
লাউকোরা, হাজীগঞ্জ, চাঁদপুর

অসময়ের বন্ধু
কিশোরকণ্ঠ এমন একটি বই, যা পড়লেও মনে হয় কিছু পড়া বাকি রয়ে গেছে। আর যখন মন ভালো থাকে না, মন খারাপ থাকে তখন কিশোরকণ্ঠ পড়লে মনটা ভালো হয়ে যায়।

এম সাইমুর রহমান
ধর্মপুর, সদর, নোয়াখালী

SHARE

Leave a Reply