হাসির বাক্স -ডিসেম্বর ২০১৮

হাসির বাক্স -ডিসেম্বর ২০১৮

হাসির বাকসো ডিসেম্বর ২০১৮

হাসির বাক্সসেদিন হাবু পরীক্ষার হলে গিয়ে দেখলো ১০ নম্বরের ১০টা প্রশ্ন এসেছে। সেগুলো সত্য নাকি মিথ্যা সেটা তাকে দাগাতে হবে। ১০টার কোনটার উত্তরই সে জানে না, তাই ঠিক করলো কয়েন টস করে করে সেগুলোর উত্তর দেবে। এক পাশ হলে সত্য, অন্য পাশ হলে মিথ্যা। ৫ মিনিটেই হাবুর প্রশ্নগুলো দাগানো শেষ হয়ে গেলো। তবুও ১৫ মিনিট পর ওর শিক্ষক এসে দেখলেন, হাবু দরদর করে ঘামছে, আর মাথা চুলকাচ্ছে। আর একটু পরপর কয়েন টস করছে। শিক্ষক তাকে জিজ্ঞাসা করলেন, কী রে এমন অবস্থা কেন তোর? হাবু উত্তর দিলো, কয়েন টস করে উত্তরগুলো লিখলাম, এখন ঠিক লিখেছি কিনা মিলাতে গিয়ে দেখছি কিছুই মিলছে না।

ইউনুস আনসারী উত্তর বাড্ডা, ঢাকা

বস ও স্টাফের মধ্যে কথোপকথন- বস : কী ব্যাপার! আপনি এতক্ষণ কোথায় ছিলেন? স্টাফ : : চুল কাটাতে গিয়েছিলাম বস : (একটু রেগে) কী! আপনি অফিস টাইমে চুল কাটাতে গিয়েছিলেন? স্টাফ : তাতে কী হয়েছে ... চুলটাও তো অফিস টাইমে বড় হয়েছিলো বস : সেটা তো বাড়ি থাকাকালীনও বড় হয়েছে। স্টাফ : তাই বলেই তো একেবারেই টাকলু হয়ে যাইনি .. যতোটুকু অফিসে বড় হয়েছিলো ততোটুকু কেটেছি!

রিফাত হোসেন দাগনভূঁঞা, ফেনী

দুই বন্ধুর মধ্যে কথোপকথন- ১ম বন্ধু : বন্ধু তুই খাতায় দৃশ্যে ঘরবাড়ি, গাছপালার চেয়ে সূর্য এত ছোট এঁকেছিস কেন? ২য় বন্ধু : কত বড় আঁকতে হবে দোস্ত? ১ম বন্ধু : পৃথিবী থেকে ১৩ লক্ষ গুণ বড়!

মোহাম্মদ আনাস পতেঙ্গা, চট্টগ্রাম

আপনার মন্তাব্য লিখুন
অনলাইনে কিশোরকন্ঠ অর্ডার করুন
লেখকের আরও লেখা

সর্বাধিক পঠিত

আর্কাইভ

আরও পড়ুন...

CART 0

আপনার প্রোডাক্ট সমূহ