হাসির বাকসো - এপ্রিল ২০১৯

হাসির বাকসো - এপ্রিল ২০১৯

হাসির বাকসো এপ্রিল ২০১৯

প্রথম বন্ধু : আমার মা পেঁয়াজ কাটতে গিয়ে শুধু কাঁদে। দ্বিতীয় বন্ধু : আমার মা ও তাই। প্রথম বন্ধু : আমার মায়ের মনে হয় পেঁয়াজের প্রতি মায়া আছে দ্বিতীয় বন্ধু : না এটি মনে হয় কোন রোগ। প্রথম বন্ধু : চলো তাদের হাসপাতালে নিয়ে যাই।

মো: মাকসুদুর রহমান ফরিদগঞ্জ, চাঁদপুর

এক লোক শীতের সকালে গোসল করে রোদ্রে দাঁড়িয়ে আছে। এক দুষ্ট ছেলে দেখলো তার মাথা থেকে ধোঁয়া বাহির হচ্ছে, সে এক বালতি পানি এনে লোকটির মাথায় ঢেলে দিল। লোকটি রেগে গিয়ে বললো, এ কী করলে? ছেলেটি বললো, দেখতেছি ধোঁয়া বাহির হচ্ছে, মনে হয় আগুন লেগেছে তাই তো পানি দিলাম।

মোঃ জহুরুল ইসলাম সাদিক ডিমলা, নীলফামারী

দুই বন্ধু ফোনে কথা বলছে- ১ম বন্ধু : কিরে দোস্ত কোথায় যাবি? ২য় বন্ধু : এইতো দোস্ত বাঘ শিকারে যাব। ১ম বন্ধু : তো এখনো বাসায় কেন? ২য় বন্ধু : আর বলিস না দোস্ত! বাসার সামনে দেখি একটা পাগলা কুত্তা দাঁড়িয়ে আছে।

মো: রাদিয়াত ইসলাম, ভাউলাগঞ্জ, দেবীগঞ্জ, পঞ্চগড়

দুই বন্ধুর কথোপকথন- ১ম বন্ধু : দোস্ত, জানিস স্যার কী বলেছেন? ২য় বন্ধু : কী বলেছেন? ১ম বন্ধু : আমার ভেতর নাকি লুকানো প্রতিভা আছে। ২য় বন্ধু : বলিস কী! তোর ভেতরে? তাড়াতাড়ি এক্স-রে করে ফেল ধরা পড়তে পারে।

আ. রহমান দেওয়ান রামগঞ্জ, লক্ষ্মীপুর

ডাক্তার ও রোগীর মধ্যে কথা হচ্ছে- রোগী : ডাক্তার, আমি আপনার কথা রাখতে পারলাম না। ডাক্তার : কেন কী হয়েছে? রোগী : আপনি বলছিলেন যে এই ওষুধটা খাওয়ার আগে কিছু না খাইতে। কিন্তু, ডাক্তার : কিন্তু কী হইছে? রোগী : কিন্তু ওষুধ খাওয়ার আগে পিছলে পড়ে আছাড় খাইছি।

খাদিজা তুল কোবরা উমামা, খোকসাবাড়ি, এনায়েতপুর, সিরাজগঞ্জ

আপনার মন্তাব্য লিখুন
অনলাইনে কিশোরকন্ঠ অর্ডার করুন
লেখকের আরও লেখা

সর্বাধিক পঠিত

আর্কাইভ

আরও পড়ুন...

CART 0

আপনার প্রোডাক্ট সমূহ