ঝাঁপি থেকে

ঝাঁপি থেকে

ঝাঁপি থেকে জানুয়ারি ২০২০

আজ কয়েক বছর হলো কিশোরকণ্ঠ পাই অনিয়মিত। কোন কোন মাসে পাই না বললেই চলে। পেলেও মাসের শেষে। তখন না পারি কোন প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে! তা ছাড়া কোন লেখা পাঠানোর ভরসাও পাই না। আমাদের এলাকার নেট স্পিড খুব কম, তাই নেটেও পড়ার উপায় নেই! আচ্ছা, যেহেতু কিশোরবান্ধব পত্রিকা; ১) একটু গভীর জীবনধর্মী লেখা কি গ্রহণযোগ্য হবে? ২) আর কবিতার ক্ষেত্রে কি নির্দিষ্ট লাইন-সীমা আছে নাকি? ইমেইলে উত্তর দিতে পারলে উপকৃত হতাম। আব্দুল্লাহ রায়হান খাজুরা, বাঘারপাড়া, যশোর - পত্রিকা দেরিতে পাওয়ার জন্য দুঃখিত। আশা করি এই সমস্যা কেটে যাবে ইনশাআল্লাহ। হ্যাঁ, জীবনধর্মী লেখা পাঠানো যাবে। ইমেইলেও লেখা পাঠাতে পারবে। কবিতার ক্ষেত্রে একটু ছোট কবিতা হলে ভালো হয়।

কিশোরকণ্ঠে রংতুলি বিভাগে প্রতি মাসে প্রথম ছবিকে পুরস্কার দিলে ভালো হয় না? দুর্জয় দত্ত প্রহর মৌলভীবাজার সদর উপজেলা - যে নিয়মটি চালু আছে, সেটিই সঠিক আছে।

আমাদের নিজের জেলা ছাড়াও অন্য জেলা পরিচিত হওয়া খুবই জরুরি। এতে দেশ সম্পর্কে অনেক কিছু জানা যাবে। তাই ‘জেলা পরিচিতি’ বিভাগটি পুনরায় চালু করলে ভালো হয়। মো: ইয়াছিন আরাফাত আইনুল হক মাদ্রাসা, ডিমলা, নীলফামারী - হ্যাঁ, আবার চালু করার জন্য চেষ্টা করা যাবে ইনশাআল্লাহ।

আপনার মন্তাব্য লিখুন
অনলাইনে কিশোরকন্ঠ অর্ডার করুন
লেখকের আরও লেখা

সর্বাধিক পঠিত

আর্কাইভ

আরও পড়ুন...

CART 0

আপনার প্রোডাক্ট সমূহ