Home কিশোরকণ্ঠ পাঠক ফোরাম পাঠক ফোরাম সংবাদ

পাঠক ফোরাম সংবাদ

সিলেটে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ সম্পন্ন

কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর উদ্যোগে আয়োজিত কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষা-২০২০ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর উপদেষ্টা বিশিষ্ট চক্ষু রোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা. মো. আবুল হাশেম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কিশোরকণ্ঠ পাঠক ফোরাম-এর চেয়ারম্যান সালাহউদ্দিন আইউবী। কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর সহকারী পরিচালক মিনহাজুল আবেদিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর পরিচালক মুবিনুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর সাবেক পরিচালক ডা. মো. মারুফ শাহরিয়ার। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরকণ্ঠ পাঠক ফোরামের কেন্দ্রীয় পৃষ্ঠপোষক আব্দুল্লাহ আল মাহমুদ লিটিল, কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর চেয়ারম্যান সাইফুল ইসলাম, কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর ভাইস-চেয়ারম্যান আব্দুল্লাহ আল ফারুক।
উল্লেখ্য, ২০২০ কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষায় অনলাইনে অংশগ্রহণকারী পরিক্ষার্থীর সংখ্যা প্রায় ৫০০ জন। তার মধ্য থেকে তিনটি ক্যাটাগরিতে ১৭১ জনকে পুরস্কৃত করা হয়েছে। ট্যালেন্টপুলে ৪৫ জন। সাধারণ গ্রেডে ৭৪ জন এবং বিশেষ গ্রেডে ৫২ জন।

শ্রীমঙ্গল কিশোরকণ্ঠ পাঠক ফোরামের শিক্ষা সফর
কিশোরকণ্ঠ পাঠক ফোরাম শ্রীমঙ্গল উপজেলা কর্তৃক মেধাবী ছাত্রদের নিয়ে একটি শিক্ষা সফরের আয়োজন করা হয়। উপজেলা সভাপতির সভাপতিত্বে ও মনজুরুল ইসলামের পরিচালনায়, উক্ত প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরকণ্ঠ পাঠক ফোরামের জেলা সেক্রেটারি হাফেজ ফারুক আহমদ মনজু, বিশেষ অতিথি হিসেবে ছিলেন কিশোরকণ্ঠ পাঠক ফোরামের জেলা সাহিত্য সম্পাদক তারেক মাহফুজ।

SHARE

Leave a Reply