Home নিয়মিত খোলা-ডাক খোলা ডাক

খোলা ডাক

মাসের শুরুর দিকে চাই
আমি কিশোরকণ্ঠের একজন পুরনো পাঠক এবং নতুন লেখক। অতি দুঃখের সাথে জানাচ্ছি আমার প্রিয় এই পত্রিকাটি আমি মাসের একদম শেষে পাচ্ছি। ফলে কোন লেখালেখির সুযোগ পাই না। দয়া করে এমন কোনো ব্যবস্থা নেবেন যাতে কিশোরকণ্ঠ মাসের শুরুতে পেতে পারি।
মো: জাবের হোসাইন
হাজিরপাড়া, লক্ষ্মীপুর

দীপ্তমান জ্ঞানের দিকে
মোয়াজ্জিন যেমনিভাবে দুনিয়ার মানুষের ঘুম ভাঙিয়ে দিয়ে নামাজে শরিক হওয়ার আহবান করেন ঠিক তেমনিভাবে কিশোরকণ্ঠ আমার দুষ্টুমি অলসতা ভেঙে দিয়ে এক দীপ্তমান জ্ঞানের দিকে আহবান করছে, আর তখনই আমি তার ডাকে সাড়া দিয়ে নিজেকে ধন্য করতে পেরেছি।
আহাদ রায়হান
চাটখিল, নোয়াখালী

জীবন চলার প্রেরণা
প্রতিদিন যখন মাদরাসা থেকে আসি, তখন অনুভব হয় ক্লান্ত এই বিকেলে কার সাথে কাটাবো আমার ক্লান্ত সময়টি? আর তখনই পেয়ে যাই তোমার খোঁজ। আর তোমার অনুশীলনে কাটিয়ে দেই আমার অবসর সময়টি। আর প্রতি মাসেই অধীর আগ্রহে অপেক্ষা করি তোমার জন্য। তোমার অনুপস্থিতিতে আমি বিচলিত হয়ে পড়ি। আর তাই মনে করি হে কিশোরকণ্ঠ তুমিই আমার জীবন চলার প্রেরণা।
রহমত উল্লাহ
টুমচর, লক্ষ্মীপুর

প্রিয় পত্রিকা
কিশোরকণ্ঠ আমার প্রিয় পত্রিকা। কারণ কিশোরকণ্ঠ পড়ে আমি অনেক কিছু শিখেছি। কিভাবে একজন আদর্শ মানুষ হওয়া যাবে, কিভাবে ভালো ছাত্র হওয়া যাবেÑ কিশোরকণ্ঠ শিখায় এসব। আমার খুব খারাপ লাগে যখন পত্রিকা আমার কাছে আসতে দেরি হয়। কিন্তু যখন আমি তা হাতে পাই, তখন আমি খুব খুশি হই। প্রথমে আমি আমার লেখাগুলো দেখি, আমার খুব ভালো লাগে। আমি মনোযোগ দিয়ে হাদিসের আলো, কুরআনের আলো পড়ি। তাই বলি কিশোরকণ্ঠ আমার প্রিয় পত্রিকা।
মো: সুজন মাহমুদ নূর
রাজিবপুর, কুড়িগ্রাম
অমূল্য অবদান
কিশোরকণ্ঠের অবদান সত্যিই অমূল্য। কিশোরকণ্ঠের গ্রাহকরা ভাবতেও পারেনি যে, কিশোরকণ্ঠ তাদের জন্য এত অবদান রাখবে। আমি অনুরোধ করব আরো যেন নিত্যনতুন বিষয় এতে সংযুক্ত করা হয়।
জোবাইর বিন জিহাদী
সাতকানিয়া, চট্টগ্রাম

আদর্শিক পত্রিকা
কিশোরকণ্ঠ সকলের প্রিয় পত্রিকা। প্রতি সংখ্যা কিশোর বন্ধুদের জন্য যেন পাওয়াটা অনিবার্য হয়ে দাঁড়ায়। শুধু মনটা ছটফট করে যে কবে আগামী সংখ্যা হাতে পাবো। সত্যিই কিশোরকণ্ঠ একটি আদর্শিক পত্রিকা। আমরা কিশোরকণ্ঠের পাশে আছি থাকবো ইনশাআল্লাহ।
হাসিব মাহমুদ মোশাররফ
মহানগর, রংপুর

সত্যিকার অভিভাবক
কিশোরকণ্ঠ একটি অসাধারণ পত্রিকা। বাজারে প্রচলিত যেকোনো কিশোর পত্রিকার সাথে কিশোরকণ্ঠের তুলনা নেই। কারণ, শুধু মনের খোরাক হিসেবেই কাজ করে না কিশোরকণ্ঠ, সুনাগরিক হিসেবে গড়ে তুলতেও সাহায্য করে। সে কারণে কিশোরকণ্ঠকে সত্যিকারের অভিভাবক বলাই যায়।
মাসুম বিল্লাহ, ভায়না, মাগুরা

SHARE

Leave a Reply